শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
দেবকে বিশেষ একটি কারণে ‘ভালবাসি’ বল্লেন রুক্মিণী!

দেবকে বিশেষ একটি কারণে ‘ভালবাসি’ বল্লেন রুক্মিণী!

বিনোদন ডেক্স: শুধু অনস্ক্রিন নয়। অফস্ক্রিনেও সম্পর্ক রয়েছে তাঁদের। তাঁরা অর্থাত্ দেব এবং রুক্মিণী মৈত্র। এ তথ্য জানেন ইন্ডাস্ট্রির বেশির ভাগ সদস্য। কিন্তু আম-দর্শকের জন্য দিনকয়েক আগেই প্রকাশ্যে দেবের প্রতি ভালবাসা প্রকাশ করেছিলেন রুক্মিণী। টুইট করে দেবকে বলেন, ‘আমি তোমাকে ভালবাসি’। কিন্তু সেই টুইটে শুধু ব্যক্তিগত আবেগ প্রকাশ নয়। অন্য উদ্দেশ্যও ছিল। জানেন, সেটা কী?

আসলে রাজ চন্দ পরিচালিত ‘কিডন্যাপ’ মুক্তি পাবে আগামী জুনে। সেখানে অভিনয় করেছেন এই জুটি। জিত্ গঙ্গোপাধ্যায়ের সুরে সে ছবির গান ‘আমি তোমাকে ভালবাসি’ সদ্য মুক্তি পেয়েছে। সিনে মহলের অনেকেই মনে করছেন, এই গানের প্রচারের জন্যই দেবকে ‘আমি তোমাকে ভালবাসি’ টুইট করেছিলেন রুক্মিণী!

লোকসভা ভোটের প্রচারে আপাতত চূড়ান্ত ব্যস্ত দেব। তাই সিনেমার কাজ এখন কিছুটা ব্যাকফুটে। ফলে ছবির প্রচারে একাই কোমর বেঁধে নেমেছেন রুক্মিণী। তাঁর প্রচার কৌশলকে ফুল মার্কস দিচ্ছেন সিনে বিশেষজ্ঞরা।

মতিহার বার্তা ডট কম  ০৬   মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply